Wednesday, January 13, 2016

ফিরে আসার গল্প

সাল:২০০৬
(নিঝুম রাস্তা দিয়ে যাবার সময় হটাৎ রনি পথ আটকালো।)
---তোমার সাথে আমার কিছু কথা আছে।(রনি)
---জি ভাইয়া বলেন। (নিঝুম)
---আমি তোমাকে ভালবাসি।
---কি বলেন আলতু ফালতু কথা। আপনার লজ্জা করেনা?
ক্লাস ১০এ পরে একটা ক্লাস ৬এর মেয়েকে প্রপোজ করেন।
আমি আপনি বড় ভাইয়ের মত দেখছি।
আর আপনি এত নিচু তা আগে জানতাম না।
---আমি সত্যিই তোমায় ভালবাসি।
---আমি কি বলছি আমাকে ভালবাসতে? ?আর কখনো আমাকে এইসব বলে বিরক্ত করবেন না।তাহলে আব্বুকে বলে দিব।
---কথাটা বুঝার চেষ্টা কর।
(নিঝুম কথা না শুনেই চলে যায়।রনি ওদের দুঃসম্পর্কের ভাই।রনি নিঝুমকে ভালবাসে।নিঝুম এইসব কম বুঝে তাই এইসব জিনিসে নিজেকে জরাতে চায়না।পরেরদিন কোচিং এ যাবার সময় রনি আবার নিঝুমের সামনে আসে।)
---কেমন আছো? (রনি)
---ভালো,আপনি?
---যেমন রাখছো।
---আপনি আবার শুরু করছেন?এইবার কিন্তু আমি বাবার কাছে বিচার দিবো।(ক্ষেপে গেছে)
---আচ্ছা, বাই
---বাই।
-
.
.
এইভাবে কয়েকদিন রনি নিঝুমকে তার ভালবাসা দেখাতে চেষ্টা করে।কিন্তু নিঝুম তা মানে না।নিঝুম এক সময় ওকে অনেক গালাগালি আর কটুকথা বলে।রনি এইবার তার ভালবাসাটাকে চ্যালেঞ্জ হিসেবে দেখে।তাই সে নিঝুম কে কম বিরক্ত করে।
.
.
সাল:২০১০
(নিঝুম এখন ক্লাস ১০এ পরে।বাবা মা তাকে ফোন কিনে দিছে ।কারন তাকে পড়াশোনার কিশোরগঞ্জ থাকতে হয়।
খোঁজ খবর নেওয়ার জন্যই ফোন দেয়।
এর মধ্যে রনি নিঝুমের ফোন নাম্বার জোগার কইরা ফেলে। প্রায়ই ফোন দেয়।নিঝুম আত্বীয় হিসেবে কথা বলত।একদিন বিকালে রনির নাম্বার থেকে নিঝুমের ফোনে কল যায়। কল রিসিভ করতেই, ,,)
---হ্যালো ভাইয়া বলো।
---নিঝুম আমি তোর কাকা।
---আসসালামু আলাইকুম।
---ওলাইকুম আসসালাম।
(কাকার সাথে কথা হওয়ার পর নিঝুম কিছুটা বিস্মিত হয়।তার কেন যেন মনে হচ্ছে রনির জন্য কিছুটা হলেও ফিলিংস আছে।আর কিছুদিন ধরে রনি তার এক বন্ধুকে দিয়ে আবার নিঝুমকে পাওয়ার জন্য চেষ্টা করে।অন্যদিকে নিঝুম তার এক বান্ধবীর সাথে থাকত।সেও নিঝুমকে বোঝায় যে রনি তার জন্য উপযুক্ত। আর নিঝুম নিজেও কিছুটা উপলব্ধি করে।আর সে এখন কিছুটা হলেও ম্যাচিউর।)
.
.
.
সাল:২০১০। ফেব্রুয়ারি ৫
(অবশেষে রনির সত্য কথার জালে নিঝুম ফেসে যায়।রাতে নিঝুম নিজেই রনিকে কল দেয়।তারপর, ,,)
---হাই। (নিঝুম)
---হাই।(রনি)
---কি করেন?
---তোমায় মিস করি।
---ও তাই।
---হুম
---ভাল।আমিও তোমায় অনেক মিস করি।
---অই তুমি আমাকে তুমি বলছ?
---হ্যা।আর সবসময় বলব।
---আই লাভ ইউ নিঝুম।আমি তোমায় অনেক ভালবাসি।
---কেন?
---জানিনা।
---আমিও তোমাকে ভালবেসে ফেলেছি রনি।
---কি বল তুমি?আজ আমার মনের আশা পুর্ন করে দিলা তুমি।আই লাভ ইউ সো মাচ।
.
.
.
(নিঝুম আর রনির রিলেশন সেইদিনের পর থেকে কনটিনিউ চলে।রনির সাথে রিলেশন হওয়ার পর সে রনিকে একদিন না দেখলে পাগল হয়ে যেত।এমন দিন আছে যে সে নিজেই রনির বাসায় চলে যেত রনিকে দেখার জন্য।নিঝুম সবসময় রনিকে সাপোর্ট দিত।সে অনেক কিছু করেছে রনিকে সারাজীবন কাছে পাওয়ার জন্য।যমযমের পানি,শবে বরাতের নামাযে শুধু ওকেই চেয়েছে।যখনি বিয়ের কথা উঠতো তখনি আল্লাহর নাম নিতে বলত রনিকে।)
.
.
.
সাল:২০১৫।নভেম্বর
(নিঝুম রনিকে ফোন দেয়।)
---হ্যালো।(নিঝুম)
---হা।বল।(রনি)
---তুমি আমাকে এড়িয়ে চলছ কেন কিছুদিন যাবত?
---কই নাতো?
---মিথ্যা বলনা।
---আসলে আমার ফ্যামিলিতে আমার আর তোমার ব্যাপারটা জানাজানি হয়ে গেছে।আর বাবা মা রাজীনা তাই আমি তোমায় বিয়ে করতে পারবনা।
---কি????
---হ্যা, বাই।ভালো থেকো। আর আমাকে ভুলে যাও।
---অই শুনো।
(রনি ফোন কেটে সুইচ অফ করে দেয়।নিঝুম পাগলের মত কান্না শুরু করে।একসময় নিঝুম রনির এক বন্ধুর কাছ থেকে জানতে পারে রনি তার সাথে ভালবাসার অভিনয় করেছে।কিন্তু নিঝুম তা বুঝতে পারেনাই।আজ ওদের রিলেশন ব্রেক আপ এর ২মাস।নিঝুম আজও রনির ফিরে আসার জন্য অপেক্ষা করে।)
…….
…..
….
..…
…….সত্য ঘটনা অবলম্বনে

No comments:

Post a Comment